1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

বিয়ে করলেন দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই, বর ব্যাংক কর্মকর্তা

  • আপডেট টাইমঃ শনিবার, ২৮ মে, ২০২২
  • ৭০ মোট ভিউ

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। অনেকটা চুপিসারেই শুক্রবার (২৭ মে) নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে এ বিয়ে সম্পন্ন হয়।

বর আবু সালেহ মুসা একজন ব্যাংক কর্মকর্তা। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দূরকুঠি এলাকার আনছার আলীর ছেলে।

শুক্রবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার (২৬ মে) সন্ধায় হয় গায়েহলুদ।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই মাহবুব। তবে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসা।

মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা ২৪/৭ নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।

গতবছর ইসলামিক জীবনযাপন করার লক্ষ্যে অভিনয় জগৎ থেকে সরে আসেন সানাই মাহবুব। তিনি বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার উপস্থিতি কমই দেখা যায়।

এর আগে ২০১৯ সালে সাবেক এক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বিয়ের গুঞ্জন উঠেছিল। তিনি নিজেই মন্ত্রীর সঙ্গে বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে এ বিয়ে সম্পর্কে পরে আর কোনো তথ্য জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com