1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী

  • আপডেট টাইমঃ রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৭ মোট ভিউ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া চান পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। জিয়াউল আহসান গাজীকে ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যানার ফেস্টুন দিয়েছে বেশ কিছু আওয়ামলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়ন, পত্তাশী ইউনিয়ন, বালিপাড়া ইউনিয়ন, ইন্দুরকানী সদর ইউনিয়ন এবং চন্ডিপুর ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও স্বেচাসেবকলীগের নেতৃবৃন্দ জিয়াউল আহসান গাজীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচারনায় নেমেছে ।

ইন্দুরকানী উপজেলা আওয়ামলীগের নেতাকর্মীরা জানান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজীকে দেখতে চায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সাধারণ মানুষ। কর্মী বান্ধব ও জণবান্ধব নেতা জিয়াউল আহসান গাজী। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ধারনা স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের।

উল্লেখ্য, জিয়াউল আহসান গাজী দির্ঘদিন ধরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছেন। তিনি ইন্দুরকানী বন্দর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে ছাত্ররাজনীতি শুরু করে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপরে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন। জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন এবং সর্বশেষ তিনি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন। এছাড়াও পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com