1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা পিরোজপুরে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বিসিএস জেনারেল এডুকেশন এসোসিয়েশন নির্বাচনে সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) পদে নির্বাচন করছেন মোঃ শাহাবুদ্দিন সিকদার টানা দ্বিতীয়বারের মতো ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম পিরোজপুরে পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

  • আপডেট টাইমঃ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৮ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও টেকসই উন্নয়ন অর্জনের লক্ষ্যে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে শীতল রাখতে পিরোজপুরে বৃক্ষরোপণ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ মো: তাওহিদুল ইসলাম । রোববার সকাল থেকে শহরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ, সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ, পিরোজপুর পৌরসভা প্রঙ্গনে প্রায় শতাধিক গাছ লাগানো হয়।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ মোঃ তাওহিদুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ মোঃ তাওহিদুল ইসলাম জানান, বাংলাদেশ ছাত্রলীগ ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে। তারই অংশ হিসেবে পিরাজপুরে শতাধিক গাছ রোপণের মাধ্যমে কর্মসূচি শুরু করা হয়। আমরা পরবর্তীতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই বৃক্ষ রোপণ চালিয়ে যাব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com