1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

ফেনীতে আলোচিত ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলায় আগামীকাল স্বামী রায়

  • আপডেট টাইমঃ বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: ফেনীতে ফেসবুক লাইভে এসে তাহমিনা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার রায় হবে আগামীকাল বৃহস্পতিবার। জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা এই রায় ঘোষণা করবেন।২০২০ সালের ১৫ এপ্রিল ফেনী শহরের বারাহিপুর এলাকায় পারিবারিক কলহের জেরে ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে হত্যা করেন স্বামী ওবায়দুল হক টুটুল। এ ঘটনায় তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

আদালত সূত্র জানায়, মঙ্গলবার তাহমিনা হত্যা মামলায় রাষ্ট্রপক্ষে টুটুলের বিরুদ্ধে যুক্তিতর্ক উপস্থাপন করেন পাবলিক প্রসিকিউটর হাফেজ আহম্মদ ও বাদীপক্ষের আইনজীবী শাহজাহান সাজু। আলোচিত নুসরাত হত্যা মামলার আইনজীবী সাজু তাহমিনা হত্যা মামলাও নিজ খরচে পরিচালনা করেন। আসামিপক্ষে যুক্তিতর্ক তুলে ধরেন আইনজীবী আবদুস সাত্তার।চলতি বছরের ১৩ জানুয়ারি মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়। এই মামলায় ১৩ জনের সাক্ষ্য নেওয়া হয়।

গত বছরের ১৫ ডিসেম্বর একমাত্র আসামি ওবায়দুল হক টুটুলকে অভিযুক্ত করে অভিযোগ গঠন করা হয়। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. ইমরান হোসেন গত ১১ নভেম্বর টুটুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

পরিবার সূত্র জানায়, প্রায় পাঁচ বছর আগে ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বারাহিপুর এলাকার গোলাম মাওলা ভূঁঞার ছেলে ওবায়দুল হক ভূঁঞা টুটুল কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আকদিয়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারকে বিয়ে করেন। তাদের তাফান্নুন আরোয়া মায়োস নামে দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

স্ত্রীকে হত্যার আগে ফেসবুক লাইভে এসে টুটুল সবার কাছে মাফ চান এবং ঘটনার জন্য নিজেই দায়ী বলে স্বীকার করেন।এছাড়া পারিবারিক অশান্তির জন্য স্ত্রীকে দায়ী করেন তিনি। তার স্ত্রী পরিবারকে ব্ল্যাকমেইল করতেন বলেও দাবি করেন। তিনি ভিডিওতে তার মেয়েকে দেখভালের জন্য সবার কাছে অনুরোধ করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com