1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী

নোয়াখালীতে পরাজিত মেম্বার প্রার্থীর মরহেদ উদ্ধার

  • আপডেট টাইমঃ রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক:নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তালা মার্কার পরাজিত মেম্বার প্রার্থী মো. জহিরুল ইসলামের (৫৬) মরহেদ উদ্ধার করেছে পুলিশ।রোববার (৯ জানুয়ারি) সকালে চানগাঁও গ্রামের আরিফুর রহমানের বাড়ির দক্ষিণ পাশে প্রজেক্ট থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মৃত জহিরুল চানগাঁও গ্রামের বাসিন্দা।

পরিবারের লোকজন জানান, জহিরুল ইসলাম শনিবার বিকেলে স্থানীয় বজরা বাজারে গিয়ে আর ফিরে আসেননি। তিনি ওই বাজারে একটি চা-কফির দোকানও করতেন। সকালে প্রজেক্টের পানিতে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তিন সন্তানের জনক জহিরুল ইসলামের স্ত্রী এখন সন্তান সম্ভবা।

স্থানীয়ভাবে জানা গেছে, ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়ে অল্প ভোটের ব্যবধানে হেরে যান জহিরুল। তিনি এলাকায় ছোটবড় সবার বন্ধু নামে পরিচিত। প্রকাশ্যে তার কোনো শত্রু ছিল না। জহিরুলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল বলেন, ভাসমান মরদেহের সঙ্গে ইনহেলার, মানিব্যাগ, একটি নরমাল মোবাইল ফোন ও হাতে শপিং ব্যাগে বাজার থেকে কেনা ফল পাওয়া গেছে। উনার হাতের স্মার্ট মোবাইল ফোনটি পাওয়া যায়নি। তবে তিনি দীর্ঘদিন শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন বলে জানা গেছে। মরদেহের ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com