1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা

 দেশে তত্ত্বাবধায়ক সরকারের নামে আর সরকার আসবে না: হানিফ

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৩ মোট ভিউ

উইমেন ডেস্ক:বর্তমান প্রধানমন্ত্রী সামাজিক নিরাপত্তার মাধ্যমে গ্রাম বাংলা বা সল্প আয়ের মানুষের খাদ্যের নিয়শ্চত করেছেন। তিনি বলেন অশান্তি করা পছন্দ করে কারা যারা এদেশের উন্নয়ন অগ্রগতি পছন্দ নয় ৭১ সেই পরাজিত শক্তি পাকিস্তানের এজেন্ট তারাই আজ অশান্তির মধ্যে জীবন যাপন করছে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, এ দেশে তত্বাবাধয়ক নামে সরকার নামে অসংবিধানিক সরকার আসবে না। যারা এটা নিয়ে স্বপ্ন দেখছেন আন্দোলন করছেন কোনদিন সফল হবে না।

এই সরকারের পতন হলে কোথাও আওয়ামী লীগ খুজে পাওয়া যাবেনা বিএনপির সমাবেশে নেতৃবৃন্দের এমন বক্তব্য প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন- বিএনপিই পরগাছা দল, ক্যান্টনমেন্ট থেকে সৃষ্টি; তাদের আওয়ামী লীগ নিয়ে না ভাবলেও চলবে।

তিনি আরও বলেন আওয়ামীলীগের এ শিকড় অনেক গভীরে তাই আওয়ামীলীগকে হারানো যাবে না। বিএনপির দল আওয়ামীলীগ দলকে নিয়ে নিয়ে না ভাবলেও চলবে।

বিএনপির পক্ষীয় দল হাইকোর্ট, সুপ্রীম কোর্টে যত আইনজীবী আছে এদের মধ্যে ভাগা ভাগা আইনজীবী আছেন। তারা কেন নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ পালন করতে পারছে না।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com