1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় আহত হবার ঘটনাকে ভিন্নখাতে নেবার প্রচেষ্টা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫০ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় আহত হবার ঘটনাকে ভিন্নখাতে নেবার প্রচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার কুষ্টিয়া -রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কাজীপাড়া এলাকায় অটোরিকশা ধাক্কা দিয়ে পথচারীকে আহত করে বলে জানা যায়। আহতের ভাইয়ের দাবী তার ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে।

বর্তমানে আহত ব্যক্তি ঢাকা চিকিৎসাধীন রয়েছেন। আহত ব্যক্তি উপজেলার কয়া ইউনিয়নের বারাদি গ্রামের মৃত রিয়াজুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম তুহিন। তিনি একজন এনজিও কর্মী । প্রত্যক্ষদর্শী রিকু জানান, ৭ তারিখ সকাল ৯ টার দিকে এনজিও কর্মী তুহিন হাতে কিছু কাগজপত্র নিয়ে পায়ে হেঁটে যাবার সময় বিপরিত দিকে থেকে আসা একটি অটোরিকশা তার কাঁধে ধাক্কা দিলে তিনি চিৎ হয়ে পড়ে গিয়ে মাথার পিছনে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।

এসময় স্থানীয়রা এবং ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মিরা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অটোচালককে আটকিয়ে পিটুনি দেবার প্রাক্কালে তাকে শারীরিক প্রতিবন্ধী দেখে ছেড়ে দেয়া হয়। এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা জানান, লোকজনের শোরগোল শুনে তারা ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন একটি গাড়ি পথচারীকে ধাক্কা দিয়ে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়েছে।

সেসময় তারা আহত ব্যক্তিকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ বিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেসময়ের কর্তব্যরত চিকিৎসক ডা. মহিশিউল আরেফিন রনি জানান, ফায়ারসার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে নিয়ে আসলে তার মাথার পিছনে দেড় ইঞ্চি বাই দেড় ইঞ্চি ক্ষত ছিলো। রোগী আনকনসিয়াস থাকার কারণে তার মুখ থেকে কিছু জানা যায়নি।

সড়ক দুর্ঘটনায় আহত ছিলেন তিনি। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ বিষয়ে আহতের ভাই আজিজুল জানান, যে অটোরিকশা তার ভাইকে ধাক্কা দেয় তার ঠিকানা পাওয়া গেছে। তার ভাই সুস্থ হলে ব্যবস্থা নিবেন। তিনি আরো জানান তার ভাইয়ের মাথার পিছনে হাতুড়ি ও হাতকোড়াল দিয়ে আঘাত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান অটো রিকশা ধাক্কা দিয়েছে বললে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com