1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ ইমামের বিরুদ্ধে

  • আপডেট টাইমঃ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৯৫ মোট ভিউ

উইমেন ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১ দিন আটকে রেখে কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে মো. শাহাদাৎ হোসেন নামে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২২ এপ্রিল) রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মো. রকিবুজ্জামান। এর আগে সকালে মাসদাইর এলাকা থেকে অভিযুক্ত ইমামকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাওলানা মো. শাহাদাৎ হোসেন (৪৩) আড়াইহাজার উপজেলার ফতেহপুরের মো. নুরুল ইসলামের ছেলে। সে ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার কেতাবনগর জামে মসজিদের ইমাম ও পার্শ্ববর্তী নুরানী হেফজখানার খতিব। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে তার মেয়েকে অপহরণের পর আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলায় বাদী বলেন, তার ১২ বছর বয়সী ছেলে নুরানী হেফজখানার আবাসিক ছাত্র। ছোট ভাইকে খাবার দিতে কিশোরী মেয়ে ওই মাদরাসায় যেতো। এক পর্যায়ে কিশোরীকে কুপ্রস্তাব দেয় গ্রেপ্তার মাওলানা শাহাদাৎ হোসেন। এই বিষয়ে অভিযুক্তকে জিজ্ঞাসা করলে সে আর এমন প্রস্তাব না দেওয়ার কথা জানায়। তবে গত ৮ এপ্রিল বাদীর মেয়ে জামতলা এলাকায় খাবার কিনতে গেলে তাকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে যায় শাহাদাৎ। এরপর নবীগঞ্জ এলাকার নেওয়াজ মঞ্জিলের একটি বাসায় মেয়েকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত মাওলানা। পরে ১৯ এপ্রিল কিশোরী মেয়েকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানিয়েছেন, অভিযুক্ত মাওলানা শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com