1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

৮ বছরের শিশুকে ধর্ষণ, মীমাংসার প্রস্তাব করায় ইউপি সদস্য আটক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৪২ মোট ভিউ

উইমেন ডেস্ক: ঢাকার ধামরাইয়ে চকলেটের লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রতন কুমার সাহাসহ মীমাংসার প্রস্তাব করায় স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে আটক করেছে র‌্যাব-৪। বুধবার র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ধামরাইয়ের নান্নার এলাকা থেকে ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও প্রধান অভিযুক্ত রতন কুমার সাহাকে (৫৫) গাজীপুর জেলা থেকে আটক করে।

আটক রতন কুমার সাহা ধামরাইয়ের নান্নার দক্ষিণপাড়া গ্রামের শিয়া কুমার সাহার ছেলে। এছাড়া ধামরাই থানা পুলিশ বুধবার ধর্ষণের শিকার শিশুটির শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার ধামরাইয়ের নান্নার ইউনিয়নের নান্নার দক্ষিণপাড়া গ্রামের রতন কুমার সাহা একই এলাকার ৮ বছরের এক শিশুকে চকলেটের লোভ দেখিয়ে বাড়ির পাশেই একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে ধর্ষণ করেন। তখন শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে যান। আর অভিযুক্ত রতন সাহা সেখান থেকে পালিয়ে যান। পরে মেয়েটিকে উদ্ধার করে সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির চাচা মো. রজ্জব ফকির বলেন, নুরুল ইসলাম ঠান্ডু মেম্বার মীমাংসার ভার নিয়ে শিশুটিকে চিকিৎসার জন্য রতন কুমারকে টাকা দিতে বলেছেন। পরে শিশুটিকে হাসপাতালে তিনদিন চিকিৎসার পর বুধবার সকালে ধামরাই থানায় অভিযোগ দেওয়া হয়। এরপরই র‌্যাব-৪ এর সদস্যরা বিষয়টি নজরে নিয়ে বুধবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

ধামরাই থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ওয়াহিদ পারভেজ বলেন, ধর্ষণের বিষয়ে থানায় মামলা হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে। র‌্যাবের হাতে আটকের বিষয়টি আমাদের জানা নেই।

এ বিষয়ে বুধবার রাতে সাভারের নবীনগর ক্যাম্পের র‌্যাব-৪ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুর রহমান শিশু ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুইজনকে আটকের কথা স্বীকার করে বলেন, ‘অভিযান এখনো চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com