1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে প্রতারক চক্রের ৪ সদস্য আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৬১ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ১১ অক্টোবর ২০২১, ২৭ আশ্বিন ১৪২৮  |

সিরাজগঞ্জে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি ট্রাক জব্দ করা হয়েছে। সোমবার ভোরে সিরাজগঞ্জ জেলার বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গা থানায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো বেলকুচি থানার রাজাপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে ট্রাক মালিক আব্দুল আলিম (৪৩), সলঙ্গা থানার রানীনগর গ্রামের আলতাবের ছেলে ট্রাক ড্রাইভার জাবেদ আলী (২৩), বেলকুচি উপজেলার আমবাড়িয়া গ্রামের মৃত বেলাল মন্ডলের ছেলে ট্রাক হেলপার রাসেল রানা (২৫) ও কামারখন্দ উপজেলার বাজার ভদ্রঘাট গ্রামের আনোয়ার হোসেন ইকুমের ছেলে শামীম (৩৪)।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, গত ১৫ সেপ্টেম্বর বুড়িমারী স্থলবন্দর এলাকার মেসার্স জামান ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে লালমনিরহাট জমগ্রামের ব্যবসায়ী আলিবর রহমান পনের হাজার তিনশত দশ কেজি ভুট্টা ক্রয় করে। ভুট্টাগুলো নরসিংদী এলাকার মিলে নেয়ার জন্য একটি ট্রাক ভাড়া করে।

যার ভুয়া রেজি নং-ঢাকা মেট্টো-ট-২২২৪৩৫।এরপর ট্রাকটি যথাসময়ে নরসিংদী না পৌছায় ব্যবসায়ী ট্রাক ড্রাইভারকে ফোন দেয়। কিন্তু ফোন বন্ধ পায়। এরপর খোজাখুজি করে ট্রাকটি না পেয়ে লাল লালমনিরহাট পাটগ্রাম থানায় মামলা করে। থানা পুলিশ প্রতারক চক্র সিরাজগঞ্জে অবস্থান করছে জানতে পারে।

এ অবস্থায় ভুক্তভোগী ব্যবসায়ী র‌্যাব-১২ সহযোগিতা চেয়ে আবেদন করেন। র‌্যাব-১২ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করে। তিনি আরো জানান, প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে ব্যবসায়ীদের প্রতারনা করে মালামাল আত্মসাত করে আসছিল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com