1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

শরীয়তপুরে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ জেলের মৃত্যু

  • আপডেট টাইমঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৭১ মোট ভিউ

উইমেন ডেস্ক: রোববার, ১০ অক্টোবর ২০২১, ২৬ আশ্বিন ১৪২৮  |

শরীয়তপুরে পদ্মা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে তিন জেলের মৃত্যু হয়েছে। এসময় আরও এক জেলে আহত হয়। রবিবার ভোর ৪টায় ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার পদ্মা নদীর আনন্দ বাজার পয়েন্টে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভেদরগঞ্জের উপজেলা উত্তর তারাবনিয়ার টুকু বেপারীকান্দির কাশেম পাঠানের ছেলে মহি উদ্দিন (২৪), ইউনিয়ন দেওয়ান কান্দির এলাকার হাকিম দেওয়ানের ছেলে আল আমিন (৩২) ও চাঁদপুর জেলার হাইমচর ইউনিয়নের চর ভৈরবের নয়ন আহমেদ (২৭)। এছাড়া আহত সাগর প্রদানীয়া (২৫) উপজেলার উত্তর তারাবনিয়া ইউনিয়ের দেওয়ান কান্দির এলাকার আলী আহমেদ প্রদানীয়র ছেলে। তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয় ও উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, ভোর রাতে পদ্মা নদীতে মাছ ধরতে যাওয়ার পর বজ্রপাতের কবলে পড়ে মাছ ধরার একটি নৌকা। পরে আশেপাশের থাকা জেলেরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। এসময় নৌকায় থাকা জেলেতের মধ্যে তিনজনের মৃত্যু হয় এবং একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোসলেম উদ্দিন বলেন, রবিবার ভোর রাতে নদীতে মাছ ধরতে যান জেলেরা। হঠাৎ নদীতে বজ্রপাতে নৌকায় থাকা চার জনের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা যায়। একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের (সচিব) সিপন মেহেদী বলেন, তিন জনের মৃত্যু হয়েছে। দুইজনকে দাফন সম্পন্ন হয়েছে। একজনের লাশ চাঁদপুরে নেওয়া হয়েছে। আর আহত সাগরকে ঢাকায় নিয়ে ভর্তি করা হয়েছে।

সখিপুর থানা ওসি (তদন্ত) মোঃ ওবাইদুল হক বলেন, ভোর রাতে বজ্রপাতে পদ্মা নদীতে তিন জন জেলে নিহত হয়েছে বলে শুনেছি। এ সময় এক জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। নিহতদের পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com