1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

রাজধানীতে বিপুল পরিমাণ নকল আয়ুর্বেদিক ওষুধসহ কারখানা মালিক গ্রেফতার 

  • আপডেট টাইমঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৮৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: রাজধানীর খিলগাঁওয়ে অভিযান চালিয়ে অনুমোদনবিহীন বিপুল পরিমাণ আয়ুর্বেদিক ওষুধ জব্দ করেছে পুলিশ। এসময় ওষুধ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়।ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ এ অভিযান পরিচালনা করে।

রোববার (২৫ অক্টোবর) রাতে অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি লালবাগের কোতয়ালী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুর রহমান আজাদ এসব তথ্য জানান।তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খিলগাঁয়ের পূর্বনন্দী পাড়ার নেওয়াজবাগ এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করা হয়। ওই বাসার নিচতলা থেকে বিপুল পরিমাণ নকল আয়ুর্বেদিক ওষুধসহ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়।

জহির ওষুধ তৈরি ও বিক্রির জন্য ওষুধ প্রশাসনের কোনো কাগজ দেখাতে পারেননি।তিনি বলেন, অনুমোদনহীন ওই কারখানা থেকে দুই হাজার ৫৫০ পিস ক্যাপসুল, ২৫০টি খালি কৌটা, ৫০ হাজার পিস খালি ক্যাপসুলের সেল ও সহস্রাধিক কাগজের লেভেল জব্দ করা হয়। তারা এসব ওষুধ ড্রাগ ফেয়ার ফার্মাসিউটিক্যালস (ইউনানি) ঢাকার মোড়কে কার্ডোভিট মাল্টিভিটামিন অ্যান্ড মাল্টিমিনারেল নামে বাজারে সরবরাহ করতো।

খিলগাঁও থানায় মামলায় গ্রেফতার জহিরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশ এ কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com