1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

রাজধানীতে তেলাপোকা মারা বিষ খেয়ে ৩ বছরের শিশুর মৃত্যু  

  • আপডেট টাইমঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১০৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৬ অক্টোবর ২০২১, ২২ আশ্বিন ১৪২৮  |

রাজধানীর ফকিরাপুলে তেলাপোকা মারার বিষ খেয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন শিশু ইসমাইল (৩) মারা গেছে।বুধবার (৬ অক্টোবর) বিকেলে হাসপাতালের ২০৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এ ঘটনায় তার বোন মিম (৪) এখনও চিকিৎসাধীন।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, ফকিরাপুলে তেলাপোকা মারার বিষয় খেয়ে অসুস্থ দুই শিশুর মধ্যে ইসমাইল মারা গেছে। তার বোন মিম হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

এর আগে বেলা ১১টার দিকে অচেতন অবস্থায় তাদের ঢামেকে নিয়ে আসা হয়। পরে স্টোমাক ওয়াশ করে মিমকে ২০৪ নম্বর ও ইসমাইলকে ২০৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

দুই শিশুর বাবা জুবায়ের হোসেন বলেন, ঘরে তেলাপোকা মারার ওষুধ ছিল। আমার ছেলে ও মেয়ে অসাবধানতাবশত সেগুলো ফেলে। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com