1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী

মিরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুগ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৬০ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার বিকেলে তালবাড়িয়া ইউনিয়নের নওদা গোপালপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে দেশীও অস্ত্রসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে। দেশী অস্ত্রসহ আটককৃত মাইক্রোটি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হান্নান মন্ডলের বলে জানা গেছে।

পরে ভ্রাম্যমান আদালত দুই ইউপি মেম্বার প্রার্থীসহ চারজনকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায় বিকেল থেকেই তালবাড়িয়া ইউনিয়নের নওদা গোপালপুর এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান মন্ডল সমর্থকরা আনারস প্রতীক নিয়ে লাঠি মিছিল বের করে। এ সময় নৌকার সমর্থকরা তাদের ধাওয়া দেয়। পরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরাও পাল্টা ধাওয়া দেয়। কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

পরে এ ঘটনায় জড়িত সন্দেহে ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রতন মালিথা, সুমন মালিথা, লিয়াকত মোল্লা, রইচ উদ্দিন মালিথাকে ১০ হাজার টাকা করে সর্বমোট ৪০ হাজার টাকা জরিমান করেন ভ্রাম্যান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) হারুণ-অর রশিদ। পরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান মন্ডলের হেফাজতে থাকা মাইক্রোবাস ভর্তি দেশীয় অস্ত্র ও লাঠিসোটা পুলিশী হেফাজতে নেয়া হয়।

এ বিষয়ে তালবাড়িয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহান অভিযোগ করে বলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হান্নান মন্ডল পরিকল্পিত ভাবে নির্বাচনী পরিবেশ বিনষ্ট করতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার লোকজন আমার কর্মীদের ধাওয়া করে। পরে এলাকাবাসী তাদেরকে ধাওয়া করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নির্বাচনকে প্রভাব বিস্তার করতেই হান্নান মন্ডল পরিকল্পিতভাবে এমন ভীতিকর পরিস্থিতি তৈরী করেছে বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী হান্নান মন্ডল জানান আমার কর্মী সমর্থকরা শাস্তিপূর্ণ নির্বাচনী মিছিল বের করলে নৌকার প্রার্থীর সমর্থকরা আমার লোকজনকে ধাওয়া করে। এসময় তাদের নির্বাচনী ক্যাম্প ভাংচুর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। আটককৃত মাইক্রোবাসটি তার প্রচারণায় নেমেছে তা সে জানেই না। পরে শুনেছে এটা তার ভাস্তে করছে। আর উদ্ধারকৃত অস্ত্র প্রসঙ্গে তিনি বলেন, নৌকার সমর্থকরা ওই মাইক্রোর ড্রাইভারকে মারপিট করে গাড়ীর ভেতরে অস্ত্র দিয়ে দিয়েছে।

তিনি বলেন, যেখানে আজ এতদিন পর্যন্ত আমি, আমার সমর্থকরা মার খাচ্ছি, অফিস ভাঙ্চুর হচ্ছে। সেখানে আমি অস্ত্র নিয়ে প্রচারণায় যাবো এটা কি ভাবে হয়। এটা পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানোর জন্য করা হয়েছে বলে তিনি দাবী করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান কিছুটা উত্তেজনাকর পরিস্থিতি তৈরী হয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। সবাইকে শান্ত থাকার কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com