1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইচ চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

মানিকগঞ্জে নিষিদ্ধ ঘোষিত আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৬৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: মানিকগঞ্জের শিবালয় থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট। এসময় তার কাছ থেকে বেশ কিছু জিহাদী বই জব্দ করা হয়।রোববার (১৭ অক্টোবর) দিনগত রাতে শিমুলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার মো. শামীম (২৭) শিবালয় উপজেলার শিমুলিয়া পশ্চিমপাড়া গ্রামের মো. শাহজাহানের ছেলে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে উপজেলার শিমুলিয়া গ্রামে অভিযান চালায় পুলিশের বিশেষ দল। এসময় তারা নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য মো. শামীমকে আটক করেন। পরে তাকে থানায় নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, শামীম বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদী কন্টেন্ট প্রচার ও উগ্রবাদী বই বিতরণ করে অনুসারী বাড়ানোর চেষ্টায় লিপ্ত ছিলেন। তার বিরুদ্ধে শিবালয় থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়েছে।

১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার ১৮ অক্টোবর দুপুরে তাকে আদালতে তোলা হবে। অ্যান্টি টেররিজম ইউনিট মামলাটি তদন্ত করবেন। গ্রেফতার শামীম বর্তমানে অ্যান্টি টেররিজম ইউনিটের হেফাজতে রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com