1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ

বঙ্গবন্ধু এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন তারই কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সন্মাননা দিয়েছেন…..পিরোজপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মালেক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১২ মোট ভিউ

পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ মো: হাবিবুর রহমান মালেক বলেছেন বঙ্গবন্ধু এ দেশের মানুষদের স্বাধীনতা এনে দিয়েছেন। বঙ্গবন্ধুর জন্যই আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। পরাজয়ের শৃঙ্খল থেকে আমাদের বের করে এনেছিলেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সন্মাননা দিয়েছেন। আজ মুক্তিযোদ্ধারা বিশ হাজার টাকা করে সন্মানী পাচ্ছেন। তিনি মুক্তিযোদ্ধাদের বসবাসের জন্য বীরনিবাস তৈরী করে দিয়েছে। শেখ হাসিনার সরকার না থাকলে মুক্তিযোদ্ধারা এত সুযোগ সুবিধা কখনোই পেতেন না।

তিনি আরো বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা এখনো চুপ করে ঘাপটি মেরে আছে। তারা যেনো মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুর পৌরসভা মিলনায়তনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবর্ধণা অনুষ্ঠানে এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা নুরদীদা খালেদ রবি, বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সেন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বাতেন, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার সচিব বনি আমিন।

এসময় পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ, পিরোজপুর পৌরসভার সকল কাউন্সিলর, প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com