1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

ফেনীতে ১৩০০ ইয়াবাসহ টেকনাফের যুবক গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ মোট ভিউ

উ্ইমেন ডেস্ক : ফেনীতে ইয়াবাসহ মোহাম্মদ ইমরান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। তিনি কক্সবাজারের টেকনাফ পৌরসভার পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় এক হাজার ৩০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর পরিদর্শক মো. মোজাম্মেল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ফেনীর মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় অভিযান চালান। এসময় সেখানে মোহাম্মদ ইমরানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটকের পর তল্লাশি করে তার পকেট থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে পুলিশে দেওয়া হয়েছে। পরে তাকে সেই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com