1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

পুলিশের ধাওয়া খেয়ে গ্রেফতার এড়াতে শীতলক্ষ্যায় ঝাঁপ দিয়ে আসামি নিখোঁজ

  • আপডেট টাইমঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৭৪ মোট ভিউ

উইমেন ডেস্ক:গাজীপুরের শ্রীপুরে পুলিশের ধাওয়া খেয়ে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে মামুন হোসেন (২৪) নামে ৭ মামলার আসামি এক যুবক নিখোঁজ হয়েছেন।

রোববার (৩ এপ্রিল) ইফতারের আগে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমা দক্ষিণ জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েও ডুবুরী না থাকায় উদ্ধার কাজ বন্ধ করে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুরের শ্রীপুর থানায় একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শ্রীপুরে উপজেলার বরমী ইউনিয়নের বরমা দক্ষিণ জেলে পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মামুন হোসেন (২৪)-কে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। উপ-পরিদর্শক মো. শাকিল হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর তাকে গড়িতে থানায় নিয়ে যাওয়ার পথে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে আবারও গ্রেফতারের চেষ্টা করে। আত্মরক্ষার্থে মামুন পাশের শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। ডুবুরী দল পৌঁছাতে না পারায় রাত সাড়ে ৯টার দিকে উদ্ধার কাজ বন্ধ করে দেয়া হয়।

শ্রীপুর থানার ইন্সপেক্টর তদন্ত মাহফুজ ইমতিয়াজ জানান, মামুনের বিরোদ্ধে থানায় নানা অপরাধে অন্তত ৭টি মামলা রয়েছে। একাধিক মামলায় পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার অভিযান চালায় পুলিশ। গ্রেফতারের পর আত্মরক্ষার্থে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় সে। ফায়ার সার্ভিসের ডুবুরী দল আগামীকাল সকালে উদ্ধার অভিযান চালাবে বলেও জানান ওই কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com