1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

পিরোজপুরের নাজিরপুরে ইদুর মারার ফাঁদে প্রান গেলো দুই কৃষকের 

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ মোট ভিউ

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে বোরো ধানের বীজতলা রক্ষার জন্য দেয়া  ইদুর মারার  তারে  বিদ্যুতায়িত হয়ে  দুই কৃষকের মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বড় আমতলা ও রঘুনাথপুর গ্রামে পৃথক ভাবে দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হলো শেখমাটিয়া ইউনিয়নের বড় আমতলা গ্রামের  মৃত আজিজ শেখের ছেলে লিটন শেখ (৪৫) ও একই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত মেসের সর্দারের ছেলে মোসলেম সর্দার (৬০)। উভয়েই বোরো ধানের বীজতলা রক্ষার জন্য জমিতে দেয়া ইদুর মারার তারে বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা যায়।

নিহত লিটন শেখের স্ত্রী সেলিনা বেগম বলেন, তার স্বামী তাকে রোববার দুপুরের খাবার প্রস্তুত করতে বলে গোসলের উদ্দেশ্যে বের হয়ে যায়। এসময় বাড়ির সামনের জমিতে বোরো ধানের জন্য দেয়া বীজতলা দেখতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যান। তার স্বামী পেশায় একজন ভ্যান চালক ও কৃষক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অশিত কুমার মিস্ত্রী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার বাম হাতের কনুই ও বাম পায়ের নিচের অংশে বিদ্যুতের স্পর্শে ক্ষতের চিহ্ন রয়েছে।

অপরদিকে, রোববার ভোরে জমিতে বোরো ধানের বীজতলা দেখতে যান মোসলেম সর্দার (৬০) নামে এক কৃষক। সেখানে বীজতলার ধান ইদুরের হাত থেকে রক্ষা করতে দেয়া বৈদ্যুতিক তারে পেঁচিয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নাজিরপুর থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, শেখমাটিয়া ইউনিয়নে বিদ্যুতায়িত হয়ে পৃথক স্থানে দুই কৃষকের মৃত্যুর খবর পাওয়া গেছে। খবর পাওয়ার সথে সাথে সেখানে পুলিশ গিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রতৃয়াধীন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com