1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী

নওগাঁয় দুই মন্দিরে প্রতিমা ভাংচুর

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৫৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: নওগাঁর পোরশা উপজেলার ভবানীপুর গ্রামের দুটি মন্দিরে হামলা চালিয়ে বেশ কয়েকটি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সোমবার (১ নভেম্বর) রাতে রাজশাহীর পোরশা উপজেলার ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় পৃথক দুটি মন্দিরে শ্রীশ্রী কালী, শিব, লক্ষ্মীসহ বেশ কয়েকটি প্রতিমা ভাংচুর করা হয়।

পোরশা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুদেব সাহা জানান, সোমবার রাতে ভবানীপুর গ্রামে কোনো এক সময় পৃথক দুটি মন্দিরে ভাংচুর করে দুর্বৃত্তরা। মন্দির দুটিতে রাখা শ্রীশ্রী কালী, শিব, লক্ষ্মীসহ কয়েকটি প্রতিমা ভাংচুর করা হয়।আজ সকাল ঘটনাটি নিশ্চিত হওয়ার পর স্থানীয় থানায় জানানো হয়েছে। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিও জানান সুদেব সাহা।

পোরশা থানার ওসি শফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, দুর্গাপূজার মধ্যে গত ১৩ অক্টোবর কুমিল্লা শহরের একটি মন্দিরে কোরআন অবমাননার অভিযোগ তুলে কয়েকটি মন্দিরে হামলা-ভাংচুর চালানো হয়। এরপর রংপুরসহ কয়েকটি জেলায় সাম্প্রদায়িক হামলার শিকার হয় হিন্দুদের উপাসনালয়, ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান। ওই ঘটনার পর থেকে দেশের একাধিক স্থানে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনা বৃদ্ধি পেয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com