1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

ঢাকা মেডিকেল কলেজের বাথরুম থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৮০ মোট ভিউ

উইমেন ডেস্ক: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১০ ও ২১২ নম্বর ওয়ার্ডের মাঝে থাকা বাথরুম থেকে একটি ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।সোমবার (১১ অক্টোবর) দুপুর একটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদ জানান, আমরা খবর পেয়ে দুপুর একটার দিকে হাসপাতালের ২১০ ও ২১২ নম্বর ওয়ার্ডের মাঝের একটি বাথরুম থেকে একটি ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করি।

পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা ওই নবজাতকটি বাথরুমে ফেলে রেখে যায় তা জানার চেষ্টা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, হাসপাতালের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর আমাদের খবর দিলে আমরা শাহবাগ থানাকে জানাই। পরে শাহবাগ থানার পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com