1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

ড. ইউনূসের বিচার বন্ধের বিবৃতি সার্বভৌম দেশের বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ : হানিফ

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১১৩ মোট ভিউ
ড. ইউনূসের বিচার বন্ধের বিবৃতি সার্বভৌম দেশের বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ : হানিফ
ড. ইউনূসের বিচার বন্ধের বিবৃতি সার্বভৌম দেশের বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ : হানিফ

উইমেন ডেস্ক: শ্রম আইন লঙ্ঘন মামলার আসামি নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের পক্ষে বিশ্ব নেতাদের বিবৃতি স্বাধীন, সার্বভৌম বাংলাদেশের বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

তিনি বলেন, ড. ইউনূসের পক্ষে আপনারা যারা বাইরের থেকে চিঠি পাঠাচ্ছেন বা খোলা চিঠি দিচ্ছেন এই ধরনের খোলা চিঠি, বক্তব্য স্বাধীন-সার্বভৌম দেশের বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ ছাড়া আর কিছুই নয়। বাংলাদেশের জনগণ এসব কখনো বরদাশত করবে না, গ্রহণ করবে না। নিজ নিজ জায়গায় আপনাদের (বিবৃতিদাতা) সম্মান আছে, সেই সম্মান আপনারা নিজেরা ধরে রাখুন। অযৌক্তিকভাবে দুর্নীতিবাজের পক্ষে বিবৃতি দিয়ে বাংলাদেশের মানুষের কাছে দুর্নীতিবাজের সহায়ক হিসেবে চিহ্নিত হবেন না।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।

দেশের টাকা লুট করে নিয়ে বিদেশিদের চ্যারিটি করে ড. ইউনূস মহান নেতা সাজছেন মন্তব্য করে মাহবুবউল আলম হানিফ বলেন, আমেরিকাতে গ্রামীণ ব্যাংকের আদলে মাইক্রোক্রেডিট চালু করেছেন। প্রায় ২ বিলিয়ন ডলার ইনভেস্ট করেছেন। আমেরিকার সরকার বলেছে উনি ইনভেস্ট করে মানুষকে সহায়তা করছেন। কার টাকা তিনি নিয়ে গেলেন? উনি তো গ্রামীণ ব্যাংকের এমডি হিসেবে চাকরি করেন। উনি বেতন পান কত টাকা? উনি ২ বিলিয়ন ডলার কোথায় পেলেন? বাংলাদেশ থেকে টাকা কোন পথে নিয়ে গেলেন।

স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি নাট্যজন ফাল্গুনী হামিদের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মাসুদ সেরনিয়াবাত। সঞ্চালনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com