1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

ডা. মুরাদ হাসানকে জামালপুরে ঢুকতে না দেওয়ার ঘোষণা বিএনপির

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৯১ মোট ভিউ

উইমেন ডেস্ক:সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছেন বিএনপির নেতাকর্মীরা। জামালপুরে প্রবেশ করলে জনগণকে সঙ্গে নিয়ে তাকে প্রতিহত করা হবে বলেও ঘোষণা দেন তারা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের স্টেশন বাজার রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক পথসভায় তারা মুরাদ হাসানকে অবাঞ্ছিত ঘোষণা করেন।পথসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, লিয়াকত আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক সজিব খান, শহর বিএনপির সদস্য সচিব শাহ মাসুদ প্রমুখ।

তারা বলেন, খালেদা জিয়া, তারেক রহমান ও জায়মা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যদানকারী মুরাদ হাসানকে জামালপুরে আজ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।তাকে আর জামালপুরে ঢুকতে দেওয়া হবে না। তিনি জামালপুরে ঢোকার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। এমনকি মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন তারা।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী জাগো নিউজকে বলেন, মুরাদ হাসানের কর্মকাণ্ডে জেলা বিএনপির পক্ষ থেকে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com