1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

টেকনাফ সীমান্তে থেমে থেমে গুলির শব্দ

  • আপডেট টাইমঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ও কক্সবাজারের উখিয়ার পর এবার টেকনাফ উপজেলার হোয়াইক্যং কানজড়পাড়া সীমান্তে নতুন করে গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোররাত থেকে একের পর এক মর্টারের মতো ভারী অস্ত্রের গোলার শব্দে কেঁপে ওঠে হোয়াইক্যং কানজড়পাড়া এলাকা। থেমে থেমে গোলাবর্ষণ অব্যাহত রয়েছে বলে জানান স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের কানজড়পাড়া ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য (প্যানেল চেয়ারম্যান) শা্হ জালাল। তিনি বলেন, বেশ কয়েক দিন ধরে আমার ওয়ার্ড কানজড়পাড়া বড়ফিশারি সীমান্ত এলাকায় ভারী অস্ত্রের শব্দ শোনা যাচ্ছে। এই ভারী অস্ত্রের বিকট শব্দে জেলেরা আতঙ্কিত হয়ে নাফ নদীসহ সীমান্ত এলাকায় কাজ করতে যাচ্ছে না। শুধু কানজড়পাড়া এলাকায় নয়, হোয়াইক্যংর বিভিন্ন জায়গায় অস্ত্রের বিকট শব্দ শোনা যাচ্ছে। মাঝে মাঝে মায়ানমার সেনাবাহিনীর হেলিকপ্টার দেখা যায়।

উনছিপ্রাং এলাকার জেলে কালু মাঝি বলেন, সকালে নাফ নদীর পাশে মাছ শিকার করছিলাম। এ সময় বোমার মতো কিছু বিস্ফোরিত হয়। শব্দ শোনার সঙ্গে সঙ্গে আমি নৌকা থেকে পড়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com