1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

চুরি থামছেই না রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে

  • আপডেট টাইমঃ সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক:পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে (আরএনপিপি) আবারো চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।আটক মোহাম্মদ মুকুল মন্ডল (৪৫) উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় সাহাপুর গ্রামের আব্দুল গণির ছেলে। ঈশ্বরদী থানা পুলিশ রোববার বিকেলে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাবনা আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

মামলার এজাহার সূত্রে পুলিশ জানায়, শনিবার রাত ১টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের ৪ নং গেট দিয়ে চুরির মালামাল পাচারের সময় সেনাবাহিনীর সদস্যদের হাতে ধরা পড়ে। এ সময় তার কাছ থেকে ১০ দশমিক ৬ মিটার তামার তার উদ্ধার করা হয়। রোববার সেনাসদস্যরা চোরাই তারসহ আটক ব্যক্তিকে ঈশ্বরদী থানায় সোপর্দ করেন।

ঈশ্বরদী থানা পুলিশর উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, আটক ব্যক্তিকে চুরির নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাবনা আদালতে পাঠানো হয়। পরে জামিন নামঞ্জর করে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রূপপুর প্রকল্পের ভেতরে জাহাজের মালামাল ওঠানামার নির্ধারিত স্থানে থাকা দুটি ট্রেন থেকে ২৯৫ মিটার ক্যাবল চুরি হয়।চুরি যাওয়া ক্যাবলের দাম ৬৫ লাখ টাকা। ধারণা করা হচ্ছে ৩০ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি পর্যন্ত সময়ের মধ্যে চুরির ঘটনা ঘটে।

এদিকে ২৮ ডিসেম্বর প্রকল্পের ভেতর থেকে বাইরে পাচার করার উদ্দেশ্যে বের হওয়ার সময় একটি ট্রাকসহ প্রায় ১০ টন লোহা (রড ও পাইপ) জব্দ করে পুলিশ। এ সময় পাচারের সন্দেহে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রূপপুর মোড়ের মৃত হাসেম আলীর ছেলে মিরাজ আলীসহ (৩৪) পাঁচ ব্যক্তিকে আটক করে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com