1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইচ চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার

কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় মসজিদের মুয়াজ্জিন নিহত, চালকসহ ট্রাকটি আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৫২ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় আনছার আলী (৬৫) নামের একবৃদ্ধ নিহত হয়েছেন। সে বারুইপাড়া ইউনিয়নের আমকাঁঠালিয়া গ্রামের মৃত লতিফ মল্লিকের ছেলে এবং মন্ডলপাড়া জামে মসজিদের মোয়াজ্জিন। গতকাল সোমবার বিকেলে বাইসাইকেল যোগে মশান বাজারে যাওয়ার পথে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের বলিদাপাড়া পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে বিপরিত দিক থেকে আসা মালবাহি ট্রাক ধাক্কা দিলে তিনি গুরুত্ব আহত হয়।

পরে স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমাইয়া জান্নাত তাকে মৃত ঘোষণা করেন।  এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুমাইয়া জান্নাত বলেন, হাসপাতালে নিয়ে আসার পুর্বেই তার মৃত্যু হয়। এসময়ে কুষ্টিয়া  র‌্যাবের একটি টহলদল চালকসহ ট্রাকটি আটক করে।

ট্রাকের চালক জাহিদ হাসান(১৭) ছাতিয়ান ইউনিয়নের ঢলসা-পয়ারি গ্রামের জিয়ারত জোয়ার্দ্দারের ছেলে। পরে র‌্যাব সদস্যরা ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে মিরপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com