1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় আনারস প্রতীক পেয়েই প্রচারনা শুরু করেছেন জিয়াউল আহসান গাজী

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৬২ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ১১ অক্টোবর ২০২১, ২৭ আশ্বিন ১৪২৮  |

কক্সবাজারের উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ৮নং আর্মড পুলিশ ব্যাটালিয়ন ‘এপিবিএন’ সদস্যরা।সোমবার বিকেল ৩টারদিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান এপিবিএন’ ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

মো. কামরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার ভোরে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এফডিএমএন ক্যাম্প-০৯ এর সি/১৬  ব্লকের কাঁচাবাজারের সামনের রাস্তা থেকে এই রোহিঙ্গা ডাকাতদের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উখিয়ার বালুখালী সি/১৫ ক্যাম্পের মুক্তার আহাম্মদের ছেলে ওমর ফারুক (১৯), মৃত আব্দুস সালামের ছেলে মুক্তার আহাম্মদ (৫০), নুর আলমের ছেলে মোহাম্মদ সলিম (৩৮), লিয়াকত আলীর ছেলে মো. আরাফাত (২৫) ও সৈয়দ হোসেনের ছেলে মনসুর আলম (২৫)।এ সময় তাদের কাছ থেকে ৬টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি দা, ২টি কাঠের বাটযুক্ত ছুরি ও ৮টি লোহার রডের তৈরি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

এএসপি মো. কামরান হোসেনের দাবি, গ্রেপ্তারকৃত ওমর ফারুক, মুক্তার আহাম্মদ, মোহাম্মদ সলিম কথিত আরসার অন্যতম নেতা ডা. ওয়াক্কাস ওরফে নুর কলিম এর ঘনিষ্ঠ সহচর এবং উক্ত সংগঠনের সদস্য।

এছাড়াও গ্রেপ্তারকৃত মো. আরাফাত কথিত আরসার তালিকাভুক্ত সন্ত্রাসী, অপরজন মনসুর আলম চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং কথিত আরসার সদস্য। তাদের বিরুদ্ধে উখিয়া থানায় সংশ্লিষ্ট আইন মামলা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com