1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা পিরোজপুরে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বিসিএস জেনারেল এডুকেশন এসোসিয়েশন নির্বাচনে সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) পদে নির্বাচন করছেন মোঃ শাহাবুদ্দিন সিকদার টানা দ্বিতীয়বারের মতো ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম পিরোজপুরে পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পা পিছলে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৬৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: রাজবাড়ীতে নির্মাণাধীন ৪তলা ভবনের ছাদ থেকে পড়ে জিয়াউল হক জিয়া (৩০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা শহরের সজ্জনকান্দা মোল্লাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত জিয়া রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের লোকমান প্রমাণিকের ছেলে।

নিহতের খালাতো ভাই আক্কাস বিশ্বাস জানান, বুধবার সন্ধ্যার দিকে সজ্জনকান্দা মোল্লাপাড়া এলাকার একটি নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে চিলেকোঠার কাজ করছিলেন জিয়া। এ সময় অসাবধানতাবশত তিনি পা পিছলে নিচে পড়ে যান।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মানসুবা তাবাচ্ছুম যুগান্তরকে বলেন, সন্ধ্যার দিকে হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোকন বলেন, আমি নিজে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন লাশটি ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com