1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক

মৌলভীবাজারে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার দুই আসামি নিহত

  • আপডেট টাইমঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৯৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বন্দুকযুদ্ধের ওই ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। শনিবার (৭ নভেম্বর) ভোর রাতে  শ্রীমঙ্গলের মাইজদী পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

স্থানীয়দের ভাষ্যমতে নিহতরা হলেন, তোফায়েল মিয়া এবং শহীদ মিয়া। তারা কমলগঞ্জ উপজেলার ব্যবসায়ী ও যুবলীগ নেতা নাজমুল হাসান হত্যা মামলার এজাহারভূক্ত আসামি।

র‍্যাব শ্রীমঙ্গল  ক্যাম্পের ক্যাম্প  কমান্ডার  অতিরিক্ত পুলিশ সুপার  বসু দত্ত চাকমা জানান, শনিবার ভোরে ওই এলাকায় টহল কালে কতিপয় সন্ত্রাসী র‍্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলি থেমে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে অজ্ঞাত দুই যুবককে তারা পড়ে থাকতে দেখেন। মারাত্মক আহত অবস্থায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশ না করার শর্তে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি সূত্র জানায়, নিহত যুবকদের মৃতদেহ শ্রীমঙ্গল থানায় একটি অ্যাম্বুলেন্সের ভেতরে রাখা হয়েছে। সুরতহাল শেষে তাদের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর দুপুর দুইটার দিকে কমলগঞ্জ চৈত্রঘাট বাজারে দেশীয় অস্ত্র দিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় ওই এলাকার ব্যবসায়ী নাজমুল হাসানকে। পরে হত্যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।এ ঘটনায় নিহতের ভাই শামসুল মিয়া বাদি হয়ে ১৪ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত চার নভেম্বর ভোরে ঢাকার কমলাপুর এলাকা থেকে নাজমুল হাসান হত্যা মামলার মূল আসামি তফাজ্জল আলীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। বাকিরা এখনও পলাতক রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com