1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা পিরোজপুরে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বিসিএস জেনারেল এডুকেশন এসোসিয়েশন নির্বাচনে সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) পদে নির্বাচন করছেন মোঃ শাহাবুদ্দিন সিকদার টানা দ্বিতীয়বারের মতো ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম পিরোজপুরে পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

ঝালকাঠির রাজাপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টায় আ.লীগ নেতা গ্রেফতার

  • আপডেট টাইমঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ৩১ ভাদ্র ১৪২৮ |
ঝালকাঠির রাজাপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ওই গৃহবধূর মামলার পর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।সিদ্দিকুর রহমান উপজেলা শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ওই গৃহবধূ। এ সময় সিদ্দিকুর রহমান তাকে কাজ শেষে বাড়িতে গিয়ে কথা শুনতে বলেন। ওই গৃহবধূ সিদ্দিকের বাড়িতে যান। এ সময় ঘরে কেউ না থাকার সুযোগে ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি করে ধর্ষণচষ্টা করেন। পরে কৌশলে সিদ্দিকের ঘর থেকে ওই গৃহবধূ বেরিয়ে আসেন। বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্যসহ স্থানীয়দের জানালে তারা মামলা করার পরামর্শ দেন। পরে একইদিন রাতে তিনি মামলা করেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com