1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের হত্যা : ছেলে গ্রেপ্তার “আরবি নববর্ষ” মুফতি যুবায়ের আহমাদ পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র সমাবেশ  শিক্ষক সমিতি’র পক্ষ থেকে ইন্দুরকানীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন  পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

৪ দিনেই ৫৫১ কোটি আয় করল ‘কেজিএফ ২’

  • আপডেট টাইমঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৭০ মোট ভিউ

বিনোদন ডেস্ক: সুপারস্টার কিংবা গ্যাংস্টার নয়, তাকে বলা হচ্ছে বক্স অফিসের মনস্টার! তিনি যশ। ভারতের কন্নড় সিনেমার এই তারকার জয়গান এখন বিশ্বজুড়ে। গত ১৪ এপ্রিল তার সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তি পেয়েছে। আর মাত্র চারদিনেই এটি ছাড়িয়ে গেছে ৫০০ কোটি রুপির মাইলফলক!

বক্স অফিসে অবিশ্বাস্য রকমের ব্যবসা করছে ‘কেজিএফ ২’। মুক্তির প্রথম দিন এটি আয় করে ১৬৫ কোটি ৫০ লাখ রুপি। এরপরের তিনদিনে যথাক্রমে আয় ১৩৯ কোটি ২৫ লাখ, ১১৫ কোটি ৮ লাখ ও ১৩২ কোটি ১৩ লাখ রুপি। চারদিন শেষে বিশ্বব্যাপী সিনেমাটির আয় ৫৫১ কোটি ৮৩ লাখ রুপি।

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা জানান, ১৫ এপ্রিল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত বিশ্বব্যাপী আয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। প্রথম স্থানে রয়েছে হলিউডের ‘ফ্যান্টাস্টিক বিস্ট’। বলাই বাহুল্য, ভারতের একটি আঞ্চলিক সিনেমা হয়েও কেজিএফ টক্কর দিচ্ছে হলিউডকে।

এদিকে হিন্দি ভার্সনে রীতিমতো ইতিহাস গড়ছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। প্রথম দিনেই অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ৫৩ কোটি ৯৫ লাখ রুপি আয় করে। চারদিন শেষে হিন্দি ভার্সনে সিনেমাটির আয় ২০০ কোটির কাছাকাছি। এর আগে হিন্দিতে চারদিনে সর্বোচ্চ আয় ছিল ‘বাহুবলী ২’ সিনেমার। সেটি আয় করেছিল ১৬৮ কোটি। তখন অনেকেই ভেবেছিল, এই রেকর্ড সহজে কেউ ভাঙতে পারবে না। কিন্তু ‘কেজিএফ ২’ অবলীলায় ‘বাহুবলী ২’কে টপকে শীর্ষে চলে গেলো।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ১’। কন্নড় ভাষার সিনেমাটি তাক লাগিয়ে দেয় সবাইকে। তখন থেকেই এর দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে ছিল দর্শকরা। অবশেষে সেটা মুক্তি পেলো। বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে এটি।

‘কেজিএফ’ নির্মাণ করেছেন প্রশান্ত নীল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কন্নড় তারকা যশ। তার সঙ্গে আরও আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com