1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের হত্যা : ছেলে গ্রেপ্তার “আরবি নববর্ষ” মুফতি যুবায়ের আহমাদ পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র সমাবেশ  শিক্ষক সমিতি’র পক্ষ থেকে ইন্দুরকানীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন  পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৬৫ মোট ভিউ

উইমেন ডেস্ক : ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাৃতীলীগ, শ্রমিকলীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেট জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশ করে।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজগর আলীর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে জেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ অন্যান্যের মধ্যে বক্তব্য দেন।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, শেখ হাসান মেহেদী, যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমিজ, সদস্য হাবিবুল হক পুলক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আসম আক্তারুজ্জামান মাসুম, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ, জেলা তাঁতীলীগের সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক হারুন অর রশীদসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, ২০০৫ সালের ১৭ আগস্ট দেশের ৬৩ জেলায় একযোগে বোমা হামলা চালায় নিষিদ্ধ জঙ্গি ও জেএমবি সংগঠন। এ ঘটনায় দুইজন নিহত ও ১০৪ জন আহত হওয়ার ঘটনা ঘটে।
এ ঘটনায় দায়েরকৃত ১৫৯টি মামলার প্রতিবেদন আদালতে জমা দিয়েছে তদন্ত কর্মকর্তা। কিন্তু ঘটনার ১৭ বছর পূর্ণ হলেও অপরাধীদের বিচার নিশ্চিত করতে পারেনি সরকার। কর্মসূচিতে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানানো হয়। একইসাথে স্বাধীনতা বিরোধী অপশক্তির গুজব ও অপপ্রচার থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com