1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

ভারতের আসামে নৌকাডুবিতে ১জনের মৃত্যু, নিখোঁজ ৩০

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১, ২৫ ভাদ্র ১৪২৮ ।
ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে একটি নৌকার সঙ্গে ধাক্কা লেগে অপর একটি নৌকা উল্টে যাওয়ার ঘটনায় ৩০ জনের বেশি লোক নিখোঁজ রয়েছেন। দুর্ঘটনাটি ঘটার পর এখন পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
রাজ্য পুলিশের বরাতে ব্রিটিশ মিডিয়া বিবিসি নিউজ জানিয়েছে- বুধবার (৮ সেপ্টেম্বর) আসামের জোরহাটের কাছে ব্রহ্মপুত্র নদে নৌকাটি উল্টে যাওয়ার সময় সেখানে ১২০ জনের মতো আরোহী ছিল। কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাস্থল থেকে এরই মধ্যে ৪২ জনকে জীবিত অবস্থাতে উদ্ধার করা হয়েছে। এছাড়া বেশ কয়েকজন সাতরে তীরে উঠে এসেছেন।স্থানীয় লোকজনও নৌকায় করে নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছেন।
রাজ্য পুলিশের এক কর্মকর্তা বলেন-স্থানীয় বাসিন্দা এবং দুর্যোগ মোকাবিলা বাহিনীর সদস্যদের সহায়তায় আমরা অনেক লোককে উদ্ধার করতে সক্ষম হয়েছি।তিনি জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত নৌকাটি জোরহাট থেকে ব্রহ্মপুত্র নদ দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি নৌকার সঙ্গে সংঘর্ষ ঘটে। ভয়াবহ এ ঘটনায় এ পর্যন্ত ৩০ জনের বেশি মানুষ নিখোঁজ রয়েছেন।
উল্লেখ্য- দুর্ঘটনার পর বিষয়টির জন্য গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট বার্তায় তিনি জানিয়েছেন, লোকজনকে উদ্ধারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com