1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

বউভাতে নবদম্পতিকে পাঁচ লিটার সয়াবিন তেল উপহার

  • আপডেট টাইমঃ রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১০৪ মোট ভিউ

উইমেন ডেস্ক:নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা হয়ে পড়ছে সাধারণ মানুষ। বিশেষ করে সয়াবিন তেলের মূল্যবৃদ্ধির ফলে কিছু জায়গায় কৃত্রিম সংকট তৈরি করা হচ্ছে।এ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় একটি বউভাত অনুষ্ঠানে নবদম্পতিকে পাঁচ লিটারের এক বোতল সয়াবিন তেল উপহার দিয়েছেন এক অতিথি।

গতকাল শনিবার (১২ মার্চ) উপজেলার ভলাকূট ইউনিয়নের ভলাকূট গ্রামে চমকপ্রদ এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল ভলাকূট গ্রামে সেনাসদস্য মোস্তফা আলম সোহাগের বউভাত অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে আসা অতিথিরা নবদম্পতির জন্য বিভিন্ন উপহার নিয়ে আসেন। অতিথিদের মধ্যে নাসিরনগর উপজেলা সদরের বাসিন্দা বদিউল আশরাফ মৃধা নবদম্পতিকে পাঁচ লিটার ওজনের সয়াবিন তেল উপহার দেন।

সয়াবিন তেল উপহার দেওয়ার বিষয়ে বদিউল আশরাফ মৃধা জানান, যে হারে সয়াবিন তেলের দাম বাড়ছে, তাতে সাধারণ মানুষ ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। সে জন্য উপহার হিসেবে সয়াবিন তেল দেওয়াটা তার কাছে প্রাসঙ্গিক মনে হয়েছে বলে জানান তিনি।

এদিকে সময়োপযোগী এমন উপহার আনন্দের সঙ্গেই গ্রহণ করেছে বরপক্ষ।

বরের বড় ভাই সোহরাব শান্ত জানান, সয়াবিন তেল উপহারের বিষয়টি খুব চমকপ্রদ হয়েছে। অনুষ্ঠানে এই উপহার ভিন্ন মাত্রা যোগ করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com