1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের হত্যা : ছেলে গ্রেপ্তার “আরবি নববর্ষ” মুফতি যুবায়ের আহমাদ পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র সমাবেশ  শিক্ষক সমিতি’র পক্ষ থেকে ইন্দুরকানীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন  পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুষ্টিয়ায় কুরিয়ার সার্ভিসের গাড়ীর ধাক্কায় ভেঙ্গে গেছে আইল্যান্ড

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:কুষ্টিয়ায় কোরিয়া সার্ভিসের গাড়ী ভেঙ্গে দিল পৌরসভা কর্তৃক নব নির্মিত সজ্জিত এবং সাজানো আইল্যান্ডের কিছু অংশ। গত কাল রাতে লাল মোহাম্মদ তেল ঘর নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে এ বিষয়ে কেউ নিহত বা আহতের খবর পাওয়া যায়নি। ভেঙ্গে গেছে কিছু আলোকিত সজ্জিত কিছু লাইট।

স্থানীয় সূত্রে জানা যায় গত কাল রাতে মাতাল অবস্থায় গাড়ী চালায় রেইনবো কুরিয়া সার্ভিসের চালক। পরে স্থানীয়রা পুলিশ খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে কুরিয়া সার্ভিসের গাড়ীকে আটক করে।

উল্লেখ্য যে, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের (ইউজিআইআইডি-৩) আওতায় পৌরসভার বিভিন্ন উন্নয়মূলক কাজ হাতে নেওয়া হয়। শহরে বেশ কিছু সড়ক ও নালা নির্মাণ, সড়কের মাঝে সড়ক বিভাজকসহ বিভাজকের ভেতরে ফুলগাছ লাগানো ও সেখানে বাগানবাতি স্থাপন করা হয়। এতে ব্যয় ধরা হয় প্রায় ২৩ কোটি টাকা। এর মধ্যে পৌরসভার সামনের কওসের উদ্দীন ও এনএস রোডের ১ হাজার ৩৩২ মিটার অংশে সড়ক বিভাজক তৈরি করা হয়। সেই বিভাজকে ফুলগাছ লাগানো হয়। ২৬৬টি খুঁটিতে (কাস্ট আয়রন খুঁটি, যার উচ্চতা ২ দশমিক ২৫ মিটার) দুটি করে এলইডি বাল্ব লাগানো হয়।

এ ছাড়া সড়ক বিভাজকের বাগানে আলো জ্বালাতে ২৬৬টি খুঁটি স্থাপন করা হয়। প্রতিটি খুঁটিসহ আলো জ্বালাতে ব্যয় ধরা হয় ২৫ হাজার ৬২৭ টাকা। সব মিলিয়ে আলো জ্বালাতে খরচ পড়ে ৬৮ লাখ ১৬ হাজার ৭৮২ টাকা।

২০১৮ সালের জানুয়ারি মাসে প্রকল্পের কাজ শুরু হয়। বেশ কয়েকটি গুচ্ছে কাজ শেষ হয় চলতি বছরের জানুয়ারিতে। সড়ক বিভাজকসহ বাগান ও বাগানবাতি স্থাপনের কাজ করে নেশনটেক নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com