1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের হত্যা : ছেলে গ্রেপ্তার “আরবি নববর্ষ” মুফতি যুবায়ের আহমাদ পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র সমাবেশ  শিক্ষক সমিতি’র পক্ষ থেকে ইন্দুরকানীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন  পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুষ্টিয়াতে নদী ভাঙ্গন কবলিত মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করলেন “নারী বাতায়ন”

  • আপডেট টাইমঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৩১ মোট ভিউ

আজ সকালে শেখ রাসেল হরিপুর-কুষ্টিয়া সংযোগ সেতু পূর্ব পাশে হাটশ হরিপুর ইউনিয়নের গড়াই নদীতে বিলীন হয়ে যাওয়া বারটি পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দিলেন কুষ্টিয়ার নারী বাতায়ন এর সভাপতি আঞ্জুমান জনি সেসময় তিনি বলেন, গড়াই এর পাড় ঘেষে একপাশে আমাদের প্রিয় কুষ্টিয়া শহর আর অপর পার্শ্বে প্রিয় হাটশ হরিপুর ইউনিয়ন।আমরাই তাদের সবথেকে নিকটতম প্রতিবেশী। আমাদের প্রতিবেশী মানুষগুলো আজ ভালো নেই।আমরাও তাই ভালো নেই। কতো সুখ দুঃখ আনন্দ বেদনার স্মৃতি আমাদের এই প্রিয় গড়াই নদী আর তার কোল ঘেঁষে এই সবুজ সুন্দর ইউনিয়নটাকে ঘিরে। প্রিয় হাটশ হরিপুর ইউনিয়নের শত শত বিঘা জায়গা জমি, বিলীন হয়ে যাচ্ছে নদী নদীগর্ভে। তীব্র ভাঙন! চারিদিকে মানুষের আহাজারি!চিৎকার আর আর্তনাদ আজ হরিপুরের আকাশে-বাতাসে। মাথা গোঁজার শেষ ঠাঁই টুকু হারিয়ে আজ ঘরহীন মানুষগুলো রাস্তায়।

 

আপাততঃ এদের খাবারের ব্যাবস্হা করতে হবে তারপর মাথা গোঁজার ঠাঁই। আমরা নারী বাতায়নের পক্ষ থেকে এই প্রাথমিক সহায়তা প্রদান করলাম আজ সকালে। এরপরেও হয়তো এই অসহায় মানুষগুলোর পাশে সাহায্য এবং সহযোগিতা নিয়ে দাড়াতে হবে নানাভাবে।সকলের সুচিন্তিত মতামত, সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।সকলের আন্তরিক প্রচেষ্টা থাকলে বিপদ যতো বড়ো হয়েই সামনে আসুক না কেন, সেটা মোকাবিলা করা সম্ভব হবে ইনশাআল্লাহ। প্রতিটি পরিবারকে চাউল, আলু, মসুর ডাল,সরিষার তেল, সয়াবিন তেল, গমের আটা, চিনি,চিড়া, মুড়ি, লবণ,সাবান, বিভিন্ন ধরনের মসলা, স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ সামগ্রীসহ পুরো মাসের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন হাটশ হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান, এম শম্পা মাহমুদ। নারী বাতায়ন এর সভাপতি এবং মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুমান জনিসহ সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com