1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের হত্যা : ছেলে গ্রেপ্তার “আরবি নববর্ষ” মুফতি যুবায়ের আহমাদ পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র সমাবেশ  শিক্ষক সমিতি’র পক্ষ থেকে ইন্দুরকানীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন  পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে

  • আপডেট টাইমঃ রবিবার, ৫ মে, ২০২৪
  • ৩৬ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক: আসন্ন প্রথম ধাপ উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। পিরোজপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে এবং ৭টি ইউনিয়নেপ্রিত্যান্ত অঞ্চলে প্রচার প্রচারনা করছেন।

সাবেক ছাত্রলীগ নেতা মো: সোহাগ সিকদারের কর্মী সমর্থকরা বিভিন্ন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ইভিএমএ ভোট প্রদানের শিক্ষা দিচ্ছেন এবং বৈদ্যতিক বাল্ব মার্কায় ভোট চাইছেন।

মো: সোহাগ সিকদার বলেন, ছাত্র জীবনে মাঠে থেকে ছাত্রলীগের রাজনীতিক করেছি। সদর উপজেলার ভােইস চেয়ার‌ম্যান হিসেবে জণগনের পাশে থেকে তাদের সেবা করতে চাই। আমরা ভোটারদের কাছ থেকে ব্যাপক সারা পাচ্ছি।  ৮ মে তারিখের নির্বাচনে বিজয়ী হতে পারলে পিরোজপুর সদর উপজেলার রাস্তা ঘাট থেকে শুরু করে সাধারণ মানুষদের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করবো। সন্ত্রাস দূর্নীতি মুক্ত সদর উপজেলা উপহার দিবো।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com