1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

কুষ্টিয়ার ভাদালিয়ায় দু’জনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

  • আপডেট টাইমঃ রবিবার, ২ মে, ২০২১
  • ১১১ মোট ভিউ

কুষ্টিয়া ভাদালিয়া এলাকায় পূর্বের শত্রুতার জের ধরে দুজনকে কুপিয়ে আহত ও ফাঁকা রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে সন্ত্রাসীরা। আজ (রবিবার) রাত ১২ টার সময় ভাদালিয়া বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন ভাদালিয়া এলাকার এনামুলের ছেলের ও কুষ্টিয়া জেলা পরিষদের ৯ নং সদস্যমামুন অর রশিদ এবং তার ভাই আলিম হোসেন।
আহত পরিবারের সদস্যরা জানান কুষ্টিয়া শহরে আসার সময় কোন কারন ছাড়ায় সন্ত্রাসীরা তাদের উপর আক্রামন করেন এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণের পর তাদেরকে নিজস্ব প্রাইভেট কার থেকে জোর পূর্বক বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসলে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে মামুন অর রশিদের অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান ভাদালিয়া এলাকায় মারামারি ঘটনা ঘটেছে। তবে ফাঁকা গুলির গুলিবর্ষণের কোনো খবর তাঁর জানা নেই। তিনি আরও জানান তদন্ত সাপেক্ষে আইনের আশ্রয় গ্রহণ করা হবে তিনি জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com