1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

মৎসজীবী দলের সভাপতির মৃত্যুতে পিরোজপুরে দোয়া ও আলোচনা সভা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১৯ মোট ভিউ
নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী মৎসজীবী দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম মাহাতাব এর মৃত্যুতে পিরোজপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে জেলা মৎসজীবী দলের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

জেলা মৎসজীবী দলের সভাপতি তারিকুল ইসলাম নজিবুল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির সরদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন।
এ সময় বক্তারা মাহাতাব এর স্মৃতিচারণ করে বক্তব্যে আলমগীর হোসেন বলেন, শিক্ষার্থীদের আন্দোলন সংগ্রাম ও আত্মত্যাগের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে বিজয়ী করতে হলে, সকল শ্রেণির ভোটারদের মন জয় করতে হবে। এজন্য কোন ধরণের অরাজকতা কিংবা বিশৃঙ্খলা করা যাবে না।
এ সময় তিনি আরও বলেন, দলের নাম কিংবা পদবী ব্যবহার করে কেউ কোন অপকর্ম করলে, দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com