1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

মিথ্যা উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পিরোজপুর জেলা যুবদলের নেতৃবৃন্দ

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৩২ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : মিথ্যা উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পিরোজপুর জেলা যুবদলের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার সন্ধ্যায় জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ এর নেতৃত্বে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাশ চত্তরে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান শাহিন প্রমুখ। এসময় যুবদল ও ছাত্র দলের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান শাহিন বলেন সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। আমরা ছাত্রদলের পক্ষ থেকে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদ সমাবেশে জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ জানান, সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। আমার সাথে কোন রকম যোগাযোগ না করে কোন বক্তব্য না নিয়ে মনগড়া উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশের জন্য আমরা যুবদলের পক্ষ থেকে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় তিনি সাংবাদিকদের সঠিক সুন্দর বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com