1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

পিরোজপুর বিএনপির জন মতামত বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ৩৮ মোট ভিউ
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 32768;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 42;

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরে বিএনপির সাধারণ জনগণের উপস্থিতিতে জনমতামত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন বিএনপির আয়োজনে এ জন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন।

দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক মো: ছরোয়ান হোসেনের সভাপতিত্বে এবং দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মো: আসাদুজ্জামাননের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য এ্যাড. আবুল কালাম আকন, সদর উপজেলা বিএনপির আহবায়ক মো: ছরোয়ার হোসেন হাওলাদার, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব সরদার কামরুজ্জামান চাঁন, নাজিরপুর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. মো: মিজানুর রহমান, সদস্য সচিব মো: আবুল হাসান খাঁন সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

সভায় পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, দেশের সাধারণ শিক্ষার্থী ও জনগণের রক্তের বিনিময়নে এ স্বৈরাচারী শাসন থেকে নতুন স্বাধীনতা পেয়েছে দেশের জনগণ। তাই এই স্বাধীনতার পূর্ণ মর্যাদা রাখতে হবে। কোন ভাবেই কোন মানুষের উপর বা তাদের সম্পদের উপরে হামলা করা বা হামলা হলে তা প্রতিরোধ করতে হবে। এছাড়া দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের কোন মানুষের উপরে কোন প্রকার হামলা বা নির্যাতন করা যাবে না। তাহেল যে শহীদদের রক্ষের বিনিময়ে এই নতুন ভানে স্বাধীনতা পাওয়া গেছে তার মর্যাদা থাকবে না। তাই দেশকে আবার নতুন করে গড়ার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মেনে সকল মানুষকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com