1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি গাছ কাটা হলেও ব্যবস্থা নেয়নি বন বিভাগ কতৃপক্ষ

  • আপডেট টাইমঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৩৩ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরের ইন্দুরকানীতে মহাসড়কের পাশে বন বিভাগের ৫টি গাছ অবৈধভাবে কাটা হলেও কোনো ব্যবস্থা নেয়নি পিরোজপুর বন বিভাগ কতৃপক্ষ। এ অবৈধ ভাবে গাছ কাটার সাথে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের এক নেতা জড়িত থাকায় ব্যবস্থা নিচ্ছে না পিরোজপুর বন বিভাগ বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, গত শুক্রবার (২১শে জুন) উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর ওয়ার্ডের আকন বাড়ির সামনে ইন্দুরকানী- চন্ডিপুর মহাসড়কের পাশে ৩টি চাম্বল ও ২মেহগনি গাছ দিনের বেলা কেটে নিয়ে যায় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মনিরুজ্জামান। তিনি একজন সংসদ সদস্যের অনুসারী বলে জানা গেছে। কাউকে কোন ভাবে না জানিয়ে গাছগুলো কেটেছেন তিনি বলে অভিযোগ স্থানীয়দের।

উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও ওই ওয়ার্ডের বাসিন্দা মো: ইকরামুল সিকদার বলেন, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আকন বাড়ির সামনে মহাসড়কের পাশে বন বিভাগের রোপন করা ৩টি চাম্বল ও ২মেহগনি গাছ শ্রমিক দিয়ে কেটে করাতকলে নিয়ে যায়। গাছগুলোর অনুমানিক মূল্য লক্ষাধিক টাকা। বন বিভাগ কর্মকর্তারা সরেজমিনে তদন্ত করে গাছ কাটা সত্যতা পেলেও কোন ব্যবস্থা নেয়নি। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মনিরুজ্জামান জানান, তার বাড়ির সামনে একটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মেরামতের জন্যই তিনি এ গাছগুলো কেটেছেন। বিষয়টি সবাই জানে তাবে কারো কাছ থেকে কোন লিখিত অনুমতি নেয়া হয়নি।

পিরোজপুর বন কর্মকর্তা নির্ম্মল কুমার দত্ত জানান, গাছগুলো সরকারের সম্পদ। বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় বিষয়টি দেখা হয়নি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com