1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

 ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি স্পীডগান পদ্ধতির উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার

  • আপডেট টাইমঃ বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৮৭ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের সিও অফিস বঙ্গবন্ধু চত্তরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: আশিকুজ্জামান। জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রতন চক্রবর্তি, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান সেখ।

এসময় পুলিশ সুপার বলেন সকলকে নিয়ম নেমে গাড়ি চালাতে হবে। অতিরিক্ত গতিতে গাচি চালানো যাবে না। অতিরিক্ত গতিতে গাড়ি চালালে স্পীডগান ধরা পড়লে জড়িমানা করা হবে। রাস্তা যত সরু গতি তত কমিয়ে চালাতে হবে। আমরা চাই সকলে নিয়ম মেনে গাড়ি চালাবেন। আমাদের স্পীডগান থাকবে আমি চাইনা কেউ নিয়ম ভঙ্গ করে মেশিনে ধরা পড়–ক জড়িমানা হোক। স্পীডগান মেশিনে ফাঁকি দেয়ার কোন সুযোগ নেই সব ডাটা জমা থাকবে। আইনকে সন্মান করতে হবে নিয়ম মেনে গাড়ি চালাতে হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com