1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে দাবি আদায়ে অনঢ় পল্লী বিদ্যুৎ সমিতি ৫ম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সোহাগ সিকদার বৈদ্যতিক বাল্ব প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে পিরোজপুর জেলা সরকারি কর্মচারী কল্যান পরিষদের নব গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা হাইকোর্টের রায়ে পিরোজপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হুদা নিঝুম টিয়া পাখি প্রতীক বরাদ্দ পেলেন  পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৩২ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য পরিবার প্রতি ১ বান্ডিল টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক তীব্র তাপদাহ থেকে বাঁচতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

প্রেসক্লাব সম্পাদককে পিরোজপুর জেলা সরকারি চাকরিজীবী কল্যাণ পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩২ মোট ভিউ
নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদকে পিরোজপুর জেলা সরকারি চাকরিজীবী কল্যাণ পরিষদ (১১-২০ গ্রেড) এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। প্রেসক্লাবের নব নির্বাচিত সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদ এ সংগঠনের উপদেষ্টা। বুধবার রাতে সদর উপজেলা চত্বরে সংগঠনের কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়।
পিরোজপুর জেলা সরকারি চাকরিজীবী কল্যাণ পরিষদ এর সভাপতি মোহাম্মদ শামসুদ্দোহার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ সভাপতি মোঃ শাহিন ও মোঃ শহিদুল ইসলাম, সংগঠনিক সম্পাদক মোঃ আখিরুজ্জামান রাজু, পাঠাগার সম্পাদক সালেহা পারভিন, সদস্য এস. এম. আরিফ প্রমুখ। সংর্বধনা অনুষ্ঠানের শুরুতে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com