1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

মিরপুরে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৬২ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার মিরপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ সজিব খাঁ (২০) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। আটক কৃত মাদক ব্যবসায়ী উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ধলসা এলাকার ইব্রাহিম খাঁর ছেলে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে মিরপুর থানার ছাতিয়ান ইউনিয়নের (আমলা-পোড়াদহ) সড়কের ধলসা থেকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন মিরপুর থানার এসআই চাঁদ আলী ও এসআই সোহাগ।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত রাকিবুল হাসান জানান, এক মাদকব্যবসায়ী মাদক বিক্রির লক্ষ্যে ধলসা এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ১ কেজি গাঁজাসহ সজিবকে আটক করা হয়।

তার বিরুদ্ধে মিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান রাকিবুল হাসান। মাদকের বিরুদ্ধে মিরপুর থানা পুলিশ কঠোরভাবে কাজ করছে। কোন মাদক ব্যবসায়ী এবং সেবনকারীকে এক বিন্দু পরিমাণও ছাড় দেওয়া হবে না।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com