1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

কুমিল্লায় গৃহবধূ হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৬৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুমিল্লার মেঘনা উপজেলার গৃহবধূ জামিলা বেগম হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এই মামলায় অপর এক আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। ২০১৬ সালে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। কুমিল্লা জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন মঙ্গলবার এই আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মেঘনা উপজেলার শিকিরগাঁও এলাকার সুমন ও রাকিব, মানিকারচর এলাকার তাছির। এর মধ্যে তাছির পলাতক রয়েছে।

কুমিল্লা আদালতের পিপি অ্যাডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম জানান, ২০১৬ সালে ২০ জুন সন্ধ্যায় মেঘনা উপজেলার মানিকারচর এলাকার গৃহিনী জামিলা বেগম নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর ২৪ জুন জামিলার গলিত মরদেহ উদ্ধার করা হয়। ২৫ জুন জামিলার স্বামী মোঃ আবদুল হাকিম বাদী হয়ে মেঘনা থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তদন্তে ৪ জনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত করে। দীর্ঘতদন্ত এবং আদালতে সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক ৩ আসামি সুমন, রাকিব ও তাছিরকে মৃত্যুদণ্ড প্রদান করেন। টিটু নামে অপর আসামিকে বেকসুর খালাস প্রদান করেন। এই ঘটনায় মোট ১১ জন সাক্ষ্য প্রদান করেন।
রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত রাকিব ও সুমন এজলাসে উপস্থিত ছিলেন। এছাড়া খালাসপ্রাপ্ত টিটুও উপস্থিত ছিলেন।

পিপি অ্যাডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম আরও জানান, জামিলা বেগমের কানের দুল ও টাকা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়।

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মোঃ মজিবুর রহমান জানান, রায়ের পর উপস্থিত দুই আসামি স্বাভাবিক ছিলো। তাদেরকে কোর্টের কাস্টেডিতে রাখা হয়েছে। বিকেলের মধ্যে তাদেরকে কারাগারে প্রেরণ করা হবে।

এদিকে, রায়ের পর উপস্থিত দুই আসামি কান্নায় ভেঙ্গে পড়েন। স্বজনরা তাদেরকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com