1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

দৌলতপুরে আজম হত্যা মামলার আসামি ময়মনসিংহে গ্রেফতার

  • আপডেট টাইমঃ রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৬৮ মোট ভিউ

উইমেন ডেস্ক : সিপিসি-১ (কুষ্টিয়া), র‌্যাব-১২ এবং সিপিএসসি ময়মনসিংহ, র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হত্যা মামলায় আমৃত্যু কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি আসকর আলী গ্রেফতার হয়েছে।

জানা যায়, বিগত ৪ সেপ্টেম্বর ২০১৪ তারিখ রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের মোঃ আজম (২৩), পিতাঃ মোঃ এজের আলী, সাং-আড়িয়া, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া’কে পাশর্^বর্তী গ্রামের মোঃ স্বপন, পিতা- মৃত কাইমুদ্দিন, মোঃ আসকর আলী, পিতা- মৃত পলান মিস্ত্রী এবং মোঃ ইশারত মন্ডল, পিতা-মোশারফ, সর্বসাং- আড়িয়া মন্ডলপাড়া, সর্বথানা-দৌলতপুর, সর্বজেলা-কুষ্টিয়া পূর্বপরিকল্পিতভাবে ডেকে নিয়ে পিটিয়ে এবং শ^াসরোধ করে হত্যা করে মৃতদেহ খালের মধ্যে মাটি চাপা দিয়ে রাখে। নিহত আজম আসামি স্বপনের নিকট তার পাওনা টাকা ফেরত চাওয়ার প্রেক্ষিতে এই হত্যাকান্ড ঘটানো হয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে পরদিন নিহতের পিতা বাদী হয়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নাম্বার- ২৯৭, তারিখ- ০৫/৯/২০১৪, পেনাল কোডের ধারা ৩০২/২০১/৩৪, জিআর নং-২৬৭/১৫। মামলার বিচারিক কার্যক্রম শেষে ২০২১ সালের ১৪ ডিসেম্বর বিজ্ঞ বিচারক আসামিদের অনুপস্থিতিতে প্রত্যেককে আমৃত্যু কারাদন্ড এবং ৫০,০০০/- টাকা জরিমানা করে রায় প্রদান করেন। পলাতক সাজাপ্রাপ্ত আসামিদের গ্রেফতারের ব্যাপারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‌্যাব-১২ এবং সিপিএসসি ময়মনসিংহ, র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে গত রাতে ময়মনসিংহ জেলার ভালুকা এলাকা হতে পলাতক আসামি মোঃ আসকর আলী (৫১), পিতা- মৃত পলান মিস্ত্রী, সাং- আড়িয়া মন্ডলপাড়া, থানা- দৌলতপুর, জেলা- কুষ্টিয়া’কে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়।

উক্ত হত্যা মামলার বাকি পলাতক আসামিদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করতঃ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com