1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

খোকসায় পাখি ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

  • আপডেট টাইমঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার খোকসা উপজেলায় রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত পাখি ভ্যানের ধাক্কায় রাইসা (৪) নামে এক শিশু মারা গেছে। আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামে আলম খাঁর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

শিশু রাইসা সন্তোষপুর গ্রামের ওসমান খানের মেয়ে।

শিশুটির দাদি আছিয়া খাতুন বলেন, আজ সকাল ৯টার দিকে রাইসা তার মা লিমা খাতুনের কাছ থেকে টাকা নিয়ে আলম খাঁর দোকানে বিস্কুট কিনতে যায়। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ব্যাটারিচালিত পাখি ভ্যানে তাকে সজোরে ধাক্কা দেয়। ভ্যানের আঘাতে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা আহতাবস্থায় রাইসাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আবির হোসেন সোহাগ তাকে মৃত ঘোষণা করেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com