1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা, নগদ টাকা ও মোটরসাইকেলসহ তিন মাদককারবারি আটক

  • আপডেট টাইমঃ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৭৩ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ায় ডিবি (গোয়েন্দা শাখা) পুলিশের অভিযানে ৩ চিহ্নিত মাদককারবারি আটক হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৩৭ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

আটককৃত মাদককারবারিরা হলো- কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের মৃত আরমান মালিথার ছেলে লালন উদ্দিন (৩৩), কুষ্টিয়া মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত আহসান উল্লাহ’র ছেলে মাসুদুর রহমান (৪৫) ও কুষ্টিয়া শহরের মজমপুর ঝাউতলা এলাকার ইতি খানের ছেলে নাইমুন সাদিক খান (৩০)। আটককৃত মাদককারবারি লালন উদ্দিন হাটশ হরিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়া গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম শুক্রবার রাতে (২২ জুলাই) মাদক উদ্ধার অভিযানে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কুষ্টিয়া জেলার মিরপুর পশ্চিম গোবিন্দপুর গ্রামে মৃত আহসান উল্লাহ’র ছেলে মাসুদুর রহমানের বাড়িতে দুইজন ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ বিকেল ৪টার দিকে ওই বাড়ীতে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পালানোর চেষ্টাকালে পুলিশ তিনজনকেই আটক করতে সক্ষম হয়।

এসময় মাদককারবারি মাসুদুর রহমানের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও নগদ ১ লাখ ৩৭ হাজার টাকা, মাদককারবারি লালনের কাছ থেকে একশ পিস ইয়াবা ও নাইমুন সাদিক খানের কাছ থেকে ৯০ পিস ইয়াবা সর্বমোট ২৪০ পিচ ইয়াবা এবং মাদককারবারিদের মাদকদ্রব্য বহনে ব্যবহৃত একটি কালো রংয়ের ঐঊজঙ ঐঙঘউঅ ঈইত ১৫০ ঈঈ মোটরসাইকেল উদ্ধার পূর্বক ইং-২২/০৭/২০২১ তারিখ ১৬.৫৫ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com