1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুমারখালীতে বসতবাড়ি থেকে নগদ টাকাসহ ২০ লাখ টাকার মালামাল চুরি!

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ জুন, ২০২২
  • ৯৮ মোট ভিউ

সত্যখবর ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালীতে বসতবাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। ২১ জুন দিবাগত রাতে উপজেলার পৌর এলাকার এলঙ্গীপাড়ার বাসিন্দা আব্দুস সামাদ খাঁনের বাড়িতে রাতের কোন এক সময় এই চুরির ঘটনা ঘটে।

বাড়ির মালিক আব্দুস সামাদ খাঁন ব্যবসায়ীক কাজে দেশের বাইরে থাকায় ও তার পরিবার শশুরের চিকিৎসা জনীত কারণে বাড়িতে না থাকায় সংঘবদ্ধ চোর চক্র এসুযোগে বাড়ির সীমানা প্রাচীর টপকে ঘরের দরজার তালা ভেঙে ১২ ভরি স্বর্ন ও নগদ টাকাসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সরেজমিনে গিয়ে দেখা যায়, আব্দুস সামাদের বাড়ির প্রতিটি ঘরেই চোর চক্রটি প্রবেশ করে মালামাল চুরি করে সব কিছু লণ্ডভণ্ড করে রেখে যায় এবং ল্যাপটপ কম্পিউটারসহ বেশ কিছু ব্যবহারিক জিনিসপত্র ভাঙ্চুরও করে তারা। থানার উপ-পরিদর্শক কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিষয়ে বাড়ির ভাড়াটিয়া মনির হোসেন বলেন,গত সোমবারে আমি আমার মাকে নিয়ে নানী বাড়িতে যায়,বাসা মালিক আন্টিরাও কেও নেই। আমি যখন গতকাল মঙ্গলবার বিকেলে বাসায় ফিরে মেইন গেট ভেতর থেকে লাগানো পায়, সাথে সাথে আমি বাসা মালিক আন্টিকে জানায়,আন্টি তার ছেলের দুইজন বন্ধুকে পাঠায় আমি তাদের সাথে নিয়ে দেওয়াল টপকে বাসার ভেতরে ঢুকে দেখি এ অবস্থা।

আব্দুস সামাদ খাঁন জানান, এটি একটি পরিকল্পিত ঘটনা। এলাকার কিছু মাদকাসক্ত উচ্ছৃঙ্খল কিশোর গ্যাং এর সিয়াম, রাকিব, শাবনু, রহীম ও বিশাল এরা একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র ও এলাকার অনেক অপরাধের সাথে জড়িত এই চক্রটিই আমার বাড়িতে চুরি করেছে বলে আমি প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশ তদন্ত করলেই সব সত্য বেরিয়ে আসবে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনা শোনামাত্রই সেখানে পুলিশ সদস্যদের পাঠানো হয়। ঘটনার তদন্ত চলছে, এখনো লিখিত অভিযোগ পায়নি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com